ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ৪দফা দাবিতে জেলা ওয়ার্কার্স পার্টির স্মারকলিপি প্রদান


স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে জরুরী ভিত্তিতে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম, পিসিআর ল্যাব, আইসিইউ বেড স্থাপন এবং প্রবাসীদের জন্য বিশেষ টিকাদান কেন্দ্র স্থাপনের দাবিতে সোমবার জেলা প্রশাকসকের মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করেছে জেলা ওয়ার্কার্স পার্টি।

সোমবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমিন ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মেহেদী মাহমুদ আকন্দ ওয়ার্কার্স পার্টির স্মারকলিপি গ্রহণ করেন।

জেলা ওয়ার্কার্স পার্টির স্মারকলিপিতে বলা হয়, করোনা মহামারিতে ৩২লাখ জনসংখ্যা অধ্যুষিত ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রধান চিকিৎসালয় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম, পিসিআর ল্যাব ও আইসিইউ বেড না থাকায় করোনা রোগীদের চিকিৎসা হচ্ছে। এমনকি মৃত্যুর মিছিল দিন দিন দীর্ঘ হচ্ছে।

পিসিআর ল্যাব না থাকায় পর্যাপ্ত সংখ্যক পরীক্ষা করানো সম্ভব হচ্ছে না। এ ছাড়া দেশের অন্যতম প্রবাসী আধিক্য জেলা হিসেবে বিদেশগমনেচ্ছুদের জন্য জেলার বাইরে গিয়ে করোনা পরীক্ষা করাতে গিয়ে চরম ভোগান্তির শিকার হচ্ছেন। এসব বিবেচনায় জরুরী ভিত্তিতে এসব দাবি পূরণের জন্য স্মারকলিপির মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রীর কাছে জেলা দাবি জানানো হয়।

স্মারকলিপি প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদ, সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, সদর উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট মোঃ নাসির মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আল আমীন, জেলা যুব মৈত্রীর নেতা অ্যাডভোকেট মোঃ বাছির মিয়া প্রমুখ ।

2 responses to “ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ৪দফা দাবিতে জেলা ওয়ার্কার্স পার্টির স্মারকলিপি প্রদান”

  1. Neurontine says:

    1 Month Taking Propecia

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..