আখাউড়ায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় আইনমন্ত্রী 

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
আইন মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, খুনি জিয়াউর রহমান শুধু বঙ্গবন্ধুর হত্যার সাথেই জড়িত ছিল তা নয়, তিনি বাংলাদেশের স্বাধীনতা ও আইনের শাসনেও বিশ্বাস করতেন না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের বাংলাদেশের প্রতিনিধি হিসাবে বিভিন্ন দেশের কুটনৈতিক মিশনে চাকরি দিয়ে জিয়াউর রহমান সেটা বুঝিয়ে দিয়েছেন।
রোববার সকালে আখাউড়া উপজেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির ভার্চুয়ালি বক্তব্যে তিনি একথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি আরও বলেন, আমরা বড় হয়েছি বঙ্গবন্ধুর আদর্শে। কিন্তু যারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে হত্যা করেছিল তারা চেয়েছিল বঙ্গবন্ধুর রক্ত মুছে দিলেই বাংলাদেশের মানুষকে পাকিস্তানের পথে ফিরিয়ে নিতে পারবে।  শেখ হাসিনা সরকারের অঙ্গীকার বঙ্গবন্ধুসহ সকল হত্যাকান্ডের বিচার করা হবে।  আমি আপনাদের কথা দিচ্ছি, যতক্ষণ পর্যন্ত বঙ্গবন্ধু হত্যা মামলার সাজাপ্রাপ্ত বাকি খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা না হবে, ততক্ষণ পর্যন্ত তাদেরকে ধরে আনার প্রচেষ্টা অব্যাহত থাকবে।
আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, পৌর সভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরীন সফিক আলেয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ জমশিদ শাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..