ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহযোগীতার চেক বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাকালীন সময়ে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ আর্থিক সহযোগীতার চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এই চেক বিতরণ করা হয়৷

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, জেলা তথ্য অফিসার মোঃ আসাদুজ্জামান কাওসার। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন।

অনুষ্ঠানে প্রধান অতিথির মোকতাদির চৌধুরী এমপি বলেন, মানবিক দিক বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে কাজ করে যাচ্ছেন। এই করোনাকালীন সময়ে কৃষক থেকে শুরু করে সকলেই ক্ষতিগ্রস্থ হয়েছেন। এর মধ্যে সাংবাদিকদের অসহায়ত্ব অন্য জায়গায়। কারণ সাংবাদিকের পক্ষে যে কোন কাজ করা সম্ভব হয় না। আবার নিজের কাজটা ছেড়ে দেয়াও সম্ভব হয় না। এখানে থাকাটা মানেই প্রতিনিয়ত সংগ্রাম করে টিকে থাকা।

তিনি বলেন, এই চেক কোনো ত্রাণ বা অনুদান নয়, এটা রাষ্ট্রের দায়িত্ব প্রতিটি মানুষের খোঁজ রাখা। এই অনুদান তারই অংশ।

পরে তিনি জেলায় কর্মরত ৪০ জন সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দেন৷ অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চেক গ্রহণকারী সাংবাদিকগণ প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..