ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নবীনগরে ৪টি ড্রেজার ও ১২০ ফুট পাইপ জব্দ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জমি থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে মাটি তোলার অপরাধে ৪টি ড্রেজার মেশিন ও ১২০ ফুট পাইপ জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতে উপজেলার নাটঘর ইউনিয়নের ঋষিপাড়ায় অভিযান চালিয়ে এই অবৈধ ড্রেজার ও পাইপ জব্দ করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, নবীনগর উপজেলার বিভিন্ন স্থানে অবৈধভাবে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন করে আসছে একটি মাটি ব্যবসায়ী চক্র। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইনের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমাণ উপজেলার নাটঘর ইউনিয়নের ঋষিপাড়ায় অভিযান পরিচালনা করে ৪টি অবৈধ ড্রেজার ও ১২০ ফুট পাইপ জব্দ করেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়টি আঁচ করতে পেরে মাটি ব্যবসায়ীরা পালিয়ে যান৷

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন বলেন, অবৈধ ড্রেজারের মালিকরা পালিয়ে গেছেন। ৪টি ড্রেজার ও ১২০ ফুট পাইপ জব্দ করা হয়েছে। জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

One response to “ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নবীনগরে ৪টি ড্রেজার ও ১২০ ফুট পাইপ জব্দ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..