আখাউড়ায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় আইনমন্ত্রী


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি বলেছেন, “১৫ আগস্টকে সামনে রেখে আমাদেরকে শুধুমাত্র শোক পালন করলে চলবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন আদর্শ পৌঁছে দিতে হবে। গতকাল শুক্রবার দুপুর ১২টায় জাতীয় শোক দিবস উপলক্ষে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মন্ত্রী ঢাকা থেকে ভার্চুয়ালি আলোচনায় যোগ দেন।

উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মোঃ তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাসেম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আক্তার, আওয়ামী লীগ নেতা গোলাম সামদানী ফেরদৌস, আতাউর রহমান নাজিম, আবদুল মমিন বাবুল, মোঃ জালাল উদ্দিন, আবুল হাসেম নোয়াব মিয়া, খোকন খান, শাহবুদ্দিন বেগ শাপলু, শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

আলোচনা সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমরা পরিস্কার করে বলতে চাই, যতই সময় লাগুক না কেন বঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকর করা হবে। তাদেরকে ধরে আনতে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এসময় তিনি দলীয় নেতা-কর্মীদের পরনে কালো ব্যাজ না থাকায় দুঃখ প্রকাশ করেন ও দলীয় নেতা-কর্মীদেরকে সার্বক্ষণিকভাবে কালো ব্যাজ ধারণের নির্দেশ দেন।

এ সময় মন্ত্রী ১৫ আগস্ট উপলক্ষে প্রচলিত নিয়ম অনুসারে কাঙ্গালিভোজ না করার পরামর্শ দিয়ে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সেলুন কর্মী ও চায়ের দোকানের কর্মীদেরকে খাদ্য সহায়তা দেয়ার কথা বলেন।

সভায় মন্ত্রীর ঘোষণা দেয়া পাঁচ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাকায় এক হাজার প্যাকেটে খাদ্য সহায়তা দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..