আখাউড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইনমন্ত্রীর ১২ টি অক্সিজেন সিলিন্ডার উপহার


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ অর্থায়নে ১২টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি। শনিবার সকাল সোয়া ১০টার দিকে এসব সিলিন্ডার সংশ্লিষ্টদের কাছে এসব সিলিন্ডার হস্তান্তর করা হয়।

এসব সিলিন্ডার আখাউড়া পৌরসভা ও উপজেলার পাঁচটি ইউনিয়নের করোনায় আক্রান্ত রোগীদেরকে বিনামূল্যে সেবাদানের জন্য দেয়া হয়েছে।

মন্ত্রীর পক্ষে আখাউড়া পৌরসভার মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল সিভিল সার্জন ডাঃ মোঃ একরাম উল্লাহর কাছে হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রাশেদুর রহমান, আবাসিক চিকিৎসা কর্মকর্তা শ্যামল কুমার ভৌমিক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজি নাসির উদ্দিন খাদেম লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু কাউছার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহবুদ্দিন বেগ শাপলু প্রমুখ।

এ সময় পৌর মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, আইনমন্ত্রী একজন মানবিক মানুষ। করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকেই তিনি নিজ সংসদীয় এলাকা কসবা-আখাউড়ার মানুষের যথাসাধ্য সেবা দেয়ার চেষ্টা করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে তিনি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন।

এ সময় সিভিল সার্জন ডাঃ মোঃ একরাম উল্লাহ মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এই মুহুর্তে মানুষের সবচেয়ে বড় প্রয়োজন অক্সিজেন সিলিন্ডার। মন্ত্রীর এই উপহার বহু মানুষের জীবন বাঁচাতে সহায়তা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..