ব্রাহ্মণবাড়িয়ায় ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডের অক্সিজেন সেবা অব্যাহত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডের বিনামূল্যে অক্সিজেন সেবা অব্যাহত রয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত ব্রিগেডের পক্ষ থেকে চারটি সিলিন্ডার রোগীর বাড়িতে পৌঁছে দেয়া হয়।

রোগীর স্বজনদের কাছ থেকে ফোন পেয়ে সংগঠনটির নেতৃবৃন্দ নিজেরা এসব সিলিন্ডার রোগীর বাড়িতে পৌঁছে দেন।

এদিকে ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডের কর্মকান্ডে উদ্বুদ্ধ হয়ে সংগঠনকে আরো ১ সিলিন্ডার প্রদান করেছেন মেরিনের চিফ অফিসার মোঃ আবু বাকের স্বপন।

শনিবার বিকেলে পাইকপাড়ার টিউলিপ গার্ডেনের নিচতলায় ব্রিগেডের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহবায়ক অ্যাডভোকেট মোঃ নাসির মিয়ার কাছে তিনি এই সিলিন্ডার হস্তান্তর করেন। এ নিয়ে ব্রিগেডের অক্সিজেন সিলিন্ডারে সংখ্যা দাঁড়িয়েছে ১৫ তে। আরো অক্সিজেন সিলিন্ডার পাওয়ার আশা করছেন সংগঠনের নেতৃবৃন্দ।

সিলিন্ডার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরি বাপ্পী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, সময় টিভির ব্যুরো চিফ উজ্জল চক্রবর্তী, প্রেস ক্লাবের সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মোঃ মুজিবুর রহমান খাঁন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অসীম কুমার বর্দ্ধন, ব্রিগেডের যুগ্ম আহবায়ক শরীফ আহমেদ খান, যুগ্ম আহবায়ক কাজি তানবীর মাহমুদ, সদস্য সচিব মোঃ ফরহাদুল ইসলাম পারভেজ, বাছির মিয়া, মোঃ আরমান উদ্দিন, মুহয়ী শারদ প্রমুখ।

সিলিন্ডার হস্তান্তরকালে ব্রিগেডের আহবায়ক অ্যাডভোকেট নাসির মিয়া বলেন, তাদের এই সেবা অব্যাহত থাকবে। সেবামূলক এ কাজে সহযোগিতার জন্য ব্রিগেডের পক্ষ থেকে সকলের প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দ ব্রিগেডের সেবামূলক এ কাজের প্রশংসা করে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..