কসবায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, আহত ১২


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যাত্রীবাহি একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে ইভা আক্তার (৮) নামে এক শিশু নিহত এবং ১২জন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার খাড়েরা পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইভা আক্তার নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সদর ইউনিয়নের মোবারকপুর গ্রামের ইব্রাহিম মিয়ার মেয়ে।

দুর্ঘটনায় আহত ১২ জনের মধ্যে নিহত ইভার মা ইয়াছমিন বেগম (২৮), পারুল বেগম (২৮), রিনা আক্তার (২৭), তাহমিনা বেগম (৩২), তরিকুল ইসলাম (২৮), সিরাজ মিয়া (৩২), রাজেশ (৩৪) ও শারমীন আক্তার (২৬) কে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ও নিহত ইভার বাবা ইব্রাহিম মিয়াকে (৩২) কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

আহতরা সবাই নেত্রকোনা জেলার বাসিন্দা ও গার্মেন্টস কর্মী। তারা ঈদের ছুটি কাটিয়ে লকডাউনকে উপেক্ষা করে রাতের আঁধারে কর্মস্থল চট্টগ্রামে যাচ্ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল সূত্র ও পুলিশ জানায়, বুধবার রাত ৮টার দিকে নেত্রকোনা থেকে ১৩ জন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস চট্টগ্রামে যাওয়ার পথে কসবা উপজেলার খাড়েরা পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি মহাসড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খায়। এতে মাইক্রোবাসে সবাই আহত হন।

স্থানীয়রা ও পুলিশ আহতদের উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক শিশু ইভাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোলায়মান মিয়া জানান, হাসপাতালে আনার আগেই শিশু ইভার মৃত্যু হয়। তিনি বলেন, আহতদের মধ্যে ইভার মা ইয়াছমিনের অবস্থা সংকটাপন্ন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূইয়া বলেন, পুলিশ হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। ধারণা করা হচ্ছে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটিয়েছেন। নিহত শিশুর লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

2 responses to “কসবায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, আহত ১২”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..