আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সুরক্ষায় সেন্ট্রাল অক্সিজেন প্লান্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সি ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ শয্যা বিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন প্লান্টের উদ্বোধন করেন।

স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) ও জাইকার অর্থায়নে সেন্ট্রাল অক্সিজেন প্লানটি স্থাপিত হয়।

সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট উদ্বোধন ও সিলিন্ডার সরবারাহ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহি কর্মকর্তা অরবিন্দ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা ও উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুপুর সাহা।

বক্তব্য রাখেন জাইকার স্থানীয় কর্মকর্তা মোঃ জামাল হোসেন, বিশিষ্ট চক্ষু চিকিৎসক ডাঃ আব্দুল্লাহ আল মাহমুদ নজরুল, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল-মামুন, অধ্যাপক শরীফুল ইসলাম মিলন প্রমুখ।


এই সেন্ট্রাল অক্সিজেন প্লান্টটি স্থাপন করতে স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রাসেল আহম্মেদ ৩টি, সমকাল সুহৃদ সমাবেশের সভাপতি ডাঃ আব্দুল্লাহ আল মাহমুদ নজরুল ১টি, প্রবাসী মোঃ পারভেজ ১টি ও প্রবাসী চপল একটি করে মোট ৬টি অক্সিজেন সিলিন্ডার ব্যক্তিগতভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে সরবরাহ করেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সি স্বাস্থ্য কমপ্লেক্সের নিচতলায় স্থাপিত অক্সিজেন সিলিন্ডারের সুইচ টিপে সেন্ট্রাল অক্সিজেন প্লান্টের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..