করোনার পরীক্ষার সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ব্রাহ্মণবাড়িয়ায় মাঠে নেমেছে ছাত্রলীগ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনার এন্টিজেন পরীক্ষা করতে আসা মানুষের চাপ বাড়তে থাকায় সামাজিক দূরত্ব মানা হচ্ছেনা। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা শুরু হলে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সোমবার ভোর থেকে মাঠে নেমেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সোমবার সকাল থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্বরে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন শুরু করে। দুপুর পর্যন্ত ছাত্রলীগের বেশ কয়েকজন নেতা-কর্মীকে হাসপাতাল চত্বরে এন্টিজেন টেস্ট করাতে আসা মানুষের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে লাইন করাসহ শৃংখলা বজায় রাখতে কাজ করতে দেখা যায়।

জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, হাসপাতালে করোনার এন্টিজেন পরীক্ষা করতে আসা মানুষের দীর্ঘ লাইনের একটি ছবি রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ছবিতে দেখা যায় করোনাভাইরাসের এন্টিজেন পরীক্ষা করাতে আসা লোকজন গাদাগাদি করে লাইনে দাঁড়াচ্ছে। এ অবস্থায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের নির্দেশে সোমবার সকাল থেকে হাসপাতালে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ শুরু করে ছাত্রলীগের নেতা-কর্মীরা। তারা এন্টিজেন পরীক্ষা করতে আসা মানুষের সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি নির্দেশনা মেনে করোনা পরীক্ষা করতে পারেন সেজন্য কাজ করছেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেখে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের নির্দেশ দেয়া হয়েছে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করার জন্য।

তিনি বলেন, সোমবার সকাল থেকে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলে স্বেচ্ছায় কাজ শুরু করেছে। এই ধারা অব্যাহত থাকবে।

One response to “করোনার পরীক্ষার সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ব্রাহ্মণবাড়িয়ায় মাঠে নেমেছে ছাত্রলীগ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..