ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ির ছাদ থেকে পড়ে আইনজীবীর মৃত্যু


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় বহুতল বিশিষ্ট ভবনের ছাদ থেকে পড়ে মোঃ মোখলেছুর রহমান (৬০) নামের একজন আইনজীবীর মৃত্যু হয়েছে।গতকাল সোমবার দুপুর আড়াইটায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব মেড্ডায় এই দুর্ঘটনা ঘটে।

মৃত মোখলেছুর রহমান জেলার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের তারাখলা গ্রামের হাজী মরহুম আবদুল আজিজ ওরফে শ্যামা সরদারের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব মেড্ডায় বাড়ি কিনে পরিবার নিয়ে বসবাস করতেন। অ্যাডভোকেট মোখলেছুর রহমান ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট আইনজীবী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে অ্যাডভোকেট মোখলেছুর রহমান তার নির্মাণাধীন তিনতলা ভবনের ছাদে উঠে ময়লা পরিষ্কার করার সময় ছাদের রেলিং ভেঙ্গে তিনি নিচে পড়ে যান। এতে তিনি মাথায় প্রচন্ড আঘাত পান। স্থানীয়রা তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে তিনি মারা যান।

মৃত্যুকালে অ্যাডভোকেট মুখলেছুর রহমান স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। সোমবার রাত ৮টায় পূর্ব মেড্ডা প্রাথমিক বিদ্যালয় মাঠে তার প্রথম নামাজে জানাযা শেষে লাশ সরাইল উপজেলার তারাখলা গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি নিজ বাড়ির ছাদ পরিষ্কার করার সময় অসাবধানতাবশত ছাদের রেলিং ভেঙ্গে নিচে পড়ে মারা যান।

2 responses to “ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ির ছাদ থেকে পড়ে আইনজীবীর মৃত্যু”

  1. Prednisone says:

    Propecia Aldactone

  2. Neurontine says:

    Viagra Versand Packstation

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..