ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ও সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনাভাইরাস জনিত কারণে কর্মহীন দর্জি, বেদে সম্প্রদায়, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী, পরিবহন শ্রমিক, নির্মাণ শ্রমিক, গৃহকর্মী,সংবাদপত্র হকার, ফুটপাতের হকার, ঋষি সম্প্রদায়ের লোকজনসহ বিভিন্ন শ্রেনী-পেশার ১ হাজার মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১টায় স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে এইসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়ার সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান লোকমান হোসেন, মহিলা ভাইস-চেয়ারম্যান শামীমা আক্তার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম প্রমুখ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি করে চাল, ১ লিটার সয়াবিন তেল, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, আধা কেজি সুজি, আধা কেজি সেমাই, ২০০ গ্রাম দুধ, ১ কেজি আলু, ১ কেজি পেয়াজ ও ২টি সাবান।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকতাদির চৌধুরী  বলেন, আপনারা অতীতে অনেক সরকার দেখেছেন। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ছাড়া কোন সরকার দুর্দিনে জনগনের পাশে দাঁড়ায়নি। শেখ হাসিনার সরকার সব সময় মানুষের পাশে থাকে। সে জন্যই আজ কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

তিনি বলেন, দুর্দিনে বিএনপি মানুষের পাশে নেই। তাদের একমাত্র কাজ হচ্ছে আওয়ামী লীগের সমালোচনা করা। বিএনপির তো টাকা-পয়সা কম নেই, কিন্তু তারা অসহায় মানুষের পাশে দাড়ায় না। আওয়ামী লীগ বিরোধ দল থাকলেও জনগণের পাশে থাকে, সরকারে থেকেও আছে।

এ সময় তিনি হেফাজতে ইসলামের প্রতি ইঙ্গিত করে বলেন, কিছু লোক আছে তারা শুধু নিতে জানে, দিতে জানে না। তারা সব সময় আল্লাহ-রাসুলের কথা বলেন, কিন্তু কাউকে কিছু দেয় না। তিনি কোরবানির ঈদে সকলকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..