কসবায় ইমামদের সাথে আইনমন্ত্রীর মতবিনিময়


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় উপজেলার ৫৫৮টি মসজিদের ইমামদের সাথে মতবিনিময় করেছেন স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। বুধবার দুপুরে কসবা টি.আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ইমামদের সাথে মত বিনিময় করেন আইনমন্ত্রী।

সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি ইমামদেরকে করোনা মহামারি থেকে দেশবাসীকে রক্ষা করতে মহান আল্লাহপাকের কাছে দোয়া করার আহবান জানান।

তিনি বলেন, করোনা মহামারি থেকে মানুষকে সচেতন ও রক্ষা করতে প্রতিটি মসজিদের ইমামগণদের দায়িত্ব অপরিসীম। তিনি করোনা পরিস্থিতিতে জনগণকে অহেতুক ঘর থেকে বের না হওয়ার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হাসিবা খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানীসহ উপজেলার শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..