ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের পাল্টা-পাল্টি হামলায় আহত-৪


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে পাল্টা-পাল্টি হামলার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৪জন আহত হয়। মঙ্গলবার রাতে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল গ্রামে এই ঘটনা ঘটে। আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

আহতরা হলেন, সেলিম মিয়া-(৪৫), ছয়দাবুর রহমান-(২৫), জাকির মিয়া- (৩৫) ও নওয়াব মিয়া-(৬০)। আহতদের মধ্যে ৩জন আর্জেন্টিনার সমর্থক ও একজন ব্রাজিল সমর্থকের চাচা।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, কোপা আমেরিকার ব্রাজিল ও পেরুর মধ্যে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলায় ব্রাজিল ১-০ গোলে জয়ী হয়। খেলা শেষে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে দামচাইল গ্রামের ব্রাজিল সমর্থক রেজাউলের সাথে একই গ্রামের আর্জেন্টিনার সমর্থক মোঃ জীবন মিয়ার প্রথমে তর্কবির্তক ও পরে হাতাহাতি হয়।

এ ঘটনার জের ধরে মঙ্গলবার বিকেলে ব্রাজিল সমর্থক রেজাউলের চাচা নওয়াব মিয়াকে দামচাইল বাজারে একা পেয়ে মারধোর করে আর্জেন্টিনার সমর্থক মোঃ জীবন মিয়া ও তার সহযোগীরা। আহত নওয়াব মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনার জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ব্রাজিলের সমর্থকরা আর্জেন্টিনার সমর্থক জীবনের সহযোগীদেরকে মারধোর করেন। এতে সেলিম মিয়া, ছয়দাবুর রহমান ও জাকির মিয়া আহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। তাদেরকেও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের বিভাগের চিকিৎসক ডাঃ ফাইজুর রহমান ফয়েজ বলেন, আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে ৪জন আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় বুধবার দুপুর পর্যন্ত থানায় কোন পক্ষই মামলা দায়ের করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..