কঠোর লকডাউনে ব্রাহ্মণবাড়িয়ায় ৩৪৫ জনকে জরিমানা


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের সংক্রামণরোধে সরকার ঘোষিত নির্দেশনা অনুযায়ী কঠোর লকডাউন চলছে। কঠোর লকডাউন বাস্তবায়নে ব্যাপক তৎপরতা চালাচ্ছে জেলা প্রশাসন, সেনাবাহিনীসহ আইনশৃংখলা বাহিনী।

লকডাউনের চতুর্থদিনে গত রোববার দিনব্যাপী সরকারি নির্দেশনা অমান্য করে মাস্ক না পরা, লকডাউনে দোকান খোলা রাখা, অযথা বাইরে ঘুরাফেরা, সামাজিক দূরত্ব না মানা, মোটর সাইকেল নিয়ে অযথা ঘুরাফেরাসহ বিভিন্ন কারনে জেলার ৯টি উপজেলায় ৩৪৫ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

রোববার সকাল থেকে রাত পর্যন্ত ৯টি উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩৪৫ জনকে ১ লাখ ৯৬ হাজার ১০০ টাকা জরিমানা করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কিশোর কুমার দাস জানান, করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকার ঘোষিত সর্বাত্মক কঠোর লকডাউন মানার জন্য জনগনকে বার বার বলা হচ্ছে। কঠোর লকডাউন বাস্তবায়নে জেলা শহর সহ ৯টি উপজেলায় ৩২ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাঠে কাজ করছেন। পাশাপাশি জেলা সদরসহ প্রতিটি উপজেলায় সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসারসহ আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছেন।

তিনি বলেন, রোববার সকাল থেকে রাত পর্যন্ত জেলাতে সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ধারাসমূহ লংঘনের অপরাধে ৩৪৫ জনকে ১ লাখ ৯৬ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, সরকার কর্তৃক ঘোষিত বিধি-নিষেধ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির প্রয়াস অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত রোববার পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ৪ হাজার ৩ শত ৮০ জন করোনায় আক্রান্ত হন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৩ হাজার ৮ শত ২৫ জন। জেলায় এ পর্যন্ত মারা গেছেন ৬৬ জন।

3 responses to “কঠোর লকডাউনে ব্রাহ্মণবাড়িয়ায় ৩৪৫ জনকে জরিমানা”

  1. Neurontine says:

    Buy Zithromax Ireland

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..