যুবককে মাস্ক বিতরণের নির্দেশ নির্বাহী ম্যাজিষ্ট্রেটের


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় কঠোর লাকডাউন চলাকালে মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়ার কারনে জালাল মিয়া- (২০) নামে এক যুবককে জরিমানাস্বরুপ এক বক্স মাস্ক বিতরনের নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য এই নির্দেশ দেন। জালাল মিয়ার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর গ্রামে। সে শহরের কাজীপাড়ায় ভাড়া বাসায় বসবাস করেন ও শহরের কুমারশীল মোড়ের একটি রেস্টুরেন্টে বয়ের কাজ করেন।

জালাল মিয়া বলেন, শনিবার দুপুরে তিনি বাসা থেকে বের হয়ে কুমারশীল মোড়ে কাজে যাওয়ার পথে মুখে মাস্ক না থাকার কারনে প্রেসক্লাবের সামনে তাকে আটক করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট। পরে তাকে প্রেসক্লাবের সামনে দাঁড়িয়ে একবক্স মাস্ক বিতরণ করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট। পরে তিনি সেখানে দাঁড়িয়ে হতদরিদ্রদের মধ্যে মাস্ক বিতরণ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য বলেন, ছেলেটি মাস্ক ছাড়া রাস্তায় চলাচল করছিলো। এসময় তাকে আর্থিক জরিমানা না করে একবক্স মাস্ক কিনে বিতরণ করতে বলা হয়। পাশাপাশি মাস্ক ছাড়া রাস্তায় চলাচল না করার জন্যে সর্তক করা হয়। তিনি বলেন, যারা মাস্ক ছাড়া রাস্তায় বের হবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..