কসবায় গাছের সাথে ট্রাকের ধাক্কা বৃদ্ধা নিহত, আহত ৩৫


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মাজার জিয়ারতগামী যাত্রীবাহি একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে খোদেজা বেগম-(৬৫) নামে এক বৃদ্ধা নিহত এবং ৩৫ জন আহত হয়েছেন। গত শুক্রবার রাত ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার মনকশাইর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত খোদেজা বেগম নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামের মরহুম মনজুরুল আলমের স্ত্রী।

খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ৫ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও বাকীদেরকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি হওয়া ৫ জন হলেন, নয়ন মিয়া-(৪৯), মদিনা বেগম-(২৭), তিশামনি-(৬), রিনা বেগম-(৩৭) ও সাইদুর রহমান–(৫২)। তাদের সবার বাড়ি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামে। তারা সবাই দিন-মজুর।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাইদুর রহমান জানান, চট্টগ্রামের মাইজভান্ডারীর মাজারে যাওয়ার জন্য তারা ৪৩ জন নেত্রকোনা থেকে একটি ট্রাকে করে রওয়ানা দেন। ট্রাকটি শুক্রবার রাত আনুমানিক ১২টার দিকে কসবা উপজেলার মনকশাইর এলাকায় পৌছে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধা খোদেজা বেগম মারা যান। আহত হন ৩৫ জন।

এ ব্যাপারে বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজালাল আলম বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় থানার এখনো মামলা দায়ের করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..