সরাইলের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিনের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যদায় দাফন

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ কুতুব উদ্দিন ভূঁইয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ ভোরে নিজ বাড়িতে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। শনিবার বাদ যোহর অরুয়াইল আব্দুস সাত্তার ডিগ্রি কলেজ মাঠে নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ অরুয়াইল কবরস্থানে দাফন করা হয়। নামাজের জানাযায় বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন ব্যক্তিবর্গ অংশ নেন।

এদিকে সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ কুতুব উদ্দিন ভূঁইয়ার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা উকিল আবদুস সাত্তার ভূঁইয়া, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, আবদুস সাত্তার ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট কামরুজ্জামান আনসারী, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন ও অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া। পৃথক পৃথক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..