মাদরাসা ছাত্রদের বিক্ষোভ মিছিল ॥ বৃহস্পতিবার মহাসড়ক অবরোধের ঘোষণা


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিশ্বরোড মোড়ে অবস্থিত রশিদ সুপার মার্কেটে দীর্ঘদিন ধরে চলে আসা জুয়ার আসরসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মঙ্গলবার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে মাদরাসার ছাত্র ও শিক্ষক।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে তৌহিদি জনতার ব্যানারে স্থানীয় জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসা প্রাঙ্গন থেকে ছাত্র-শিক্ষকদের এক বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

বক্তব্য রাখেন, মাওলানা হাবিবুর রহমান, মুফতি বোরহান উদ্দিন কাশেমী, মুফতি মাজহারুল হক কাসেমী, মুফতি আব্দুল হক, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা ইউসুফ ভুঁইয়া, মাওলানা এরশাদুল্লাহ কাশেমী প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, বিশ্বরোডে অবস্থিত রশিদ মার্কেটের ভেতরে দীর্ঘদিন ধরে জুয়া, মদের আসরসহ বিভিন্ন ধরনের অসামাজিক কাজ চলছে। আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি এই অসামাজিক কার্যকলাপ বন্ধ এবং এসব অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িতদের গ্রেপ্তার না করা হলে কঠোর আন্দোলনের কর্মসূচী গ্রহণ করা হবে।

প্রতিবাদ সমাবেশ থেকে বুধবার বিকালে স্থানীয় নন্দনপুর বাজারে বিক্ষোভ সমাবেশ এবং বৃহস্পতিবার সকাল ৯টা থেকে অনির্দিষ্টকালের জন্য বিশ্বরোড মোড়ে কুমিল্লা-সিলেট ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধে কর্মসূচি ঘোষণা করা হয়।

###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..