ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মডেল মসজিদের উদ্বোধন


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতি কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। আজ বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সংস্কৃতি কেন্দ্রের মধ্যে মুজিব বর্ষ উপলক্ষে প্রথম ধাপে ৫০টি মডেল মসজিদের উদ্বোধন করেন। উদ্বোধন করা ৫০টি মডেল মসজিদের মধ্যে বিজয়নগরের মডেল মসজিদটি রয়েছে।

বিজয়নগর উপজেলা কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, উপজেলা নির্বাহী অফিসার কে.এম. ইয়াসির আরাফাত, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা লুৎফুর রহমান (নাছিমা মুকাই আলী), উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তানবীর ভূইয়া, সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আফসার সায়মা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণীসহ ইসলামী ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোকতাদির চৌধুরী এমপি বলেন, মুসলিম জনগোষ্ঠীর যে ধর্মীয় কর্মকান্ড আছে, ধর্মীয় যে আচার-আচরণ আছে, তার একটি কেন্দ্র হিসেবে এই মসজিদটিকে গড়ে তোলার চেষ্টা করা হবে। আমরা আশা করছি এখান থেকে ইসলামের প্রকৃত শিক্ষা দেয়া হবে। ৪৩ শতাংশ জমির উপর নির্মিত মসজিদটির নির্মানে ব্যায় হয়েছে প্রায় ১২ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..