ব্রাহ্মণবাড়িয়ায় মূক ও বধির সমাজকল্যান সংঘের মানববন্ধন


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মসূচী চলাকালে (গত ২৬ থেকে ২৮ মার্চ) মাদরাসার ছাত্র ও হেফাজতে ইসলামের নেতা-কর্মীদের নারকীয় তান্ডবে ধ্বংসপ্রায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনটি দ্রুত সংস্কার করে ট্রেনের যাত্রা বিরতি চালু, তান্ডবের ঘটনায় ইন্ধনদাতা ও জড়িতদের গ্রেপ্তার ও বিচারসহ ৫ দফা দাবিতে আজ ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া মূক ও বধির সমাজকল্যাণ সংঘের উদ্যোগে দুপুর ১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে ও সহকারী পরিচালক সাজ্জাদ আনোয়ারের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক তৌহিদ, সদস্য অপু, সোহাগ, জাহিদ, রহিম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সাংকেতিক ভাষায় ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনটি দ্রুত সংস্কার করে সকল ট্রেনের যাত্রা বিরতিসহ পরিপূর্ণ যাত্রী সেবা নিশ্চিত করা, তান্ডবের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা, সহকারি কমিশনার (ভূমি) এর কার্যালয় (ভূমি অফিস), পৌর ভবন, জেলা পরিষদসহ সকল ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠান দ্রুত পুনঃসংস্কার করে জনগনের সেবা প্রদান নিশ্চিত করা ও ভবিষ্যতে রাষ্ট্রীয় সকল প্রতিষ্ঠানে হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির বিধান নিশ্চিত করে আইন পাস করার দাবি জানান।

মানববন্ধনে তারা বলেন, তাদের দাবি দ্রুত বাস্তবায়ন করা না হলে ব্রাহ্মণবাড়িয়াবাসীর স্বার্থে লাগাতার আন্দোলন করবেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..