বিজয়নগরে চারটি শিক্ষা প্রতিষ্ঠানের বহুতল ভবন উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চারটি শিক্ষা প্রতিষ্ঠানের বহুতল ভবন উদ্বোধন করা হয়েছে। আজ বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী উপজেলা কমপ্লেক্স থেকে ভার্চুয়ালি চারটি ভবন উদ্বোধন করেন।

শিক্ষা প্রতিষ্ঠানের ভবন গুলো হচ্ছে, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, চাঁদপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের চতুর্থতলা বিশিষ্ট “অধ্যাপক ফাহিমা খাতুন একাডেমিক ভবন”, মহেশপুর উচ্চ বিদ্যালয়ের তৃতীয় তলা বিশিষ্ট “যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরি একাডেমি ভবন” ও উপজেলার পাহাড়পুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, উপজেলা নির্বাহী অফিসার কে.এম. ইয়াসির আরাফাত, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা লুৎফুর রহমান (নাছিমা মুকাই আলী), উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তানবীর ভূইয়া, সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আফসার সায়মা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..