ব্রাহ্মণবাড়িয়ায় ১১ চোরাই মোটর সাইকেলসহ ৯ চোর গ্রেপ্তার 


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার ১১টি চোরাই মোটর সাইকেলসহ চোরাই মোটর সাইকেল চোরচক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাই মোটর সাইকেল কেনা-বেচার নগদ ২ লাখ ৭০ হাজার ৮শত টাকা, ১০টি মোটর সাইকেলের নাম্বার প্লেট এবং ৪টি ওয়াটার পাম্প মোটর উদ্ধার করা হয়। গত ৪৮ ঘন্টায় (শনিবার ও রোববার) সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোটর সাইকেল চোর চক্রের মূল হোতা, সদর উপজেলার সুলতানপুর গ্রামের খানপাড়ার মোঃ নাছির-(২৩), তার সহযোগী পৌর এলাকার কান্দিপাড়ার সুমন মিয়া-(২৭), আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর হাজী বাড়ির ওমর সানি প্রকাশ শিমুল-(২৫), সদর উপজেলার শিলাউর গ্রামের মোঃ নাঈম-(২০), সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর গ্রামের আলমগীর চৌধুরী-(৩০), একই এলাকার নূরুল আমিন ওরফে রুহুল আমিন চৌধুরী-(২৯) একই ইউনিয়নের দক্ষিণ জগতসার গ্রামের মিজান মিয়া-(২৮) ও মাওলানা মোঃ কাউছার মিয়া-(৫০) ও সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উড়শিউড়া গ্রামের হোসেন মিয়া-(৪০)।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে পৌর এলাকার কান্দিপাড়া থেকে মোটর সাইকেল চোর চক্রের সদস্য সুমনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের মূল হোতা নাসিরকে গ্রেপ্তার করা হয় এবং নাসিরের কাছ থেকে ৬টি চোরাই মোটর সাইকেল, ১০টি মোটর সাইকেলের নাম্বার প্লেইট এবং ৪টি পাম্প উদ্ধার করা হয়। পরে নাসিরের দেয়া তথ্যের ভিত্তিতে সদর উপজেলার বিভিন্ন এলাকায় (সুলতানপুর, বাসুদেব ও মাছিহাতা ইউনিয়নের বিভিন্ন গ্রাম) অভিযান চালিয়ে আরো ৫টি মোটর সাইকেলসহ ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, মোটর সাইকেল চোর চক্রের সদস্যরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকাসহ অন্যান্য জেলা থেকে সহযোগীদের নিয়ে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের মালামাল চুরি করে সেগুলো স্বল্পমূল্যে ক্রয়-বিক্রয় করে থাকে। জেলায় মোটর সাইকেল চোর চক্রের আরও কয়েকটির সন্ধান আমরা পেয়েছি। তাদেরকেও দ্রুত সময়ের মধ্যে তাদেরকে গ্রেপ্তার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..