ব্রাহ্মণবাড়িয়ায় এক সাথে তিন কন্যা শিশু জন্ম দিলেন এক গৃহবধূ

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় এক সাথে তিনটি কন্যা শিশুর জন্ম দিয়েছেন সুমাইয়া আক্তার-(২৮) নামে এক প্রসুতি মাতা। আজ সকালে পৌর এলাকার লোকনাথ দীঘির (টেংকের পাড়) পূর্ব পাশে অবস্থিত স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলফ কেয়ারে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে প্রসূতি মাতা সুমাইয়া আক্তার তিনটি কন্যা সন্তানের জন্ম দেন।

হাসপাতালের গাইনী চিকিৎসক কাজী লুৎফুন্নাহার সুমাইয়া আক্তারের সিজারিয়ান অপারেশন করেন। জন্ম নেয়া কন্যা শিশুগুলো সুস্থ্য আছে। সুমাইয়া আক্তার জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের আল-আমিন ভূইয়ার স্ত্রী।

হাসপাতালের গাইনী চিকিৎসক কাজী লুৎফুন্নাহার বলেন, সুমাইয়ার শারীরিক অবস্থা খারাপ হলে সোমবার সকাল সাড়ে ৮টায় তাকে হাসপাতালে আনা হয়। তবে আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে আগেই জানা ছিল তার গর্ভে তিনটি শিশু সন্তান রয়েছে। তিনি বলেন, হাসপাতালে আনার পর সুমাইয়ার গর্ভে শিশুদের নড়াচড়া কম ছিল ও তার রক্তচাপ বেশি ছিল। পরে সকাল সাড়ে ১০টায় সুমাইয়ার সিজারিয়ান অপারেশন করা হয়।

চিকিৎসক কাজী লুৎফুন্নাহার আরো বলেন, শিশুরা সুস্থ্য ও ভালো আছে। তিনটি বাচ্চার মধ্যে একটির ওজন ১.৯ কেজি এবং বাকি দুইজনের ওজন ২.২ কেজি করে। শিশুটির মাও ভালো আছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের আল-আমিন ভূইয়া একজন কাপড় ব্যবসায়ী। তিনি গত ১১ বছর আগে একই উপজেলার সিঙ্গারবিল গ্রামের সুমাইয়া আক্তারকে বিয়ে করেন। তার আরো দুটি কন্যা সন্তান আছে। এদের মধ্যে একজনের বয়স সাড়ে ৯ বছর ও আরেকজনের বয়স সাড়ে ৪ বছর।
এ ব্যাপারে শিশুদের পিতা আল-আমিন ভূইয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, একসাথে তিন কন্যা সন্তান হওয়ায় তিনি খুব খুশী হয়েছেন। তিনি বলেন, আমার আরো দুই মেয়ে আছে। আপনারা আমার মেয়েদের জন্য দোয়া করবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..