কসবায় বিক্ষুব্দ নাগরিক সমাজের মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের খুনের রহস্য উদঘাটনে উচ্চ ক্ষমতাসম্পন্ন তদন্ত কমিটি গঠন এবং দোষিদের আইনের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে আজ বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিক্ষুব্দ নাগরিক সমাজের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার সকালে স্থানীয় স্বাধীনতা চত্ত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে সাংবাদিক মোঃ সোলেমান খানের সভাপতিত্বে এবং সাংবাদিক নেপাল চন্দ্র সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ড.মুহাম্মদ ইদ্রিস ভুইয়া, কসবা পৌর সভার প্যানেল মেয়র মো.আবু জাহের, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সরকার, কসবা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ শাহ আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির, বিশিষ্ট লেখক মোঃ জহিরুল ইসলাম স্বপন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন ও ঢাবি’র ছাত্র নিহত হাফিজুর রহমানের বন্ধু সোহান মাহমুদ।

মানববন্ধনে বক্তারা হাফিজুর রহমানের খুনের রহস্য উদঘাটন ও জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আইনমন্ত্রী আনিসুল হক এমপির সহযোগিতা কামনা করেন। মানববন্ধনে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..