ঢাবির ছাত্র হাফিজুর রহমান হত্যাকান্ডের বিচার দাবিতে কসবায় মানববন্ধন অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের হত্যাকান্ডের বিচার দাবিতে আজ বিকেলে কসবায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে কসবা স্বাধীনতা চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। নিহত হাফিজুর রহমান কসবা উপজেলার খাড়েরা গ্রামের মুজিবুর রহমানের ছেলে। ঢাকা বিশ্ব বিদ্যালয়ের কসবা-আখাউড়া ছাত্র সংসদের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কসবা-আখাউড়া ছাত্র সংসদের সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও মোঃ গোলাম সাঈদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানজিম আহমেদ সাকিব, রাহিমুল ইসলাম তুষার, জাহিদুল ইসলাম সানি, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও নিহত হাফিজুর রহমানের নিকটাত্মীয় আসাদুজ্জামান অভি, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশরাফুল ইসলাম রনি, ঢাকা কলেজের শিক্ষার্থী একতেমাত ইসলাম নিশাত প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, মেধাবী শিক্ষার্থী হাফিজুর রহমানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
বক্তারা হাফিজুর রহমানের হত্যাকারীদের গ্রেপ্তারের জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান। মানববন্ধনে এলাকার শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী-পেশার লোকজন অংশ গ্রহণ নেন।
উল্লেখ্য, নিখোঁজের ৮ দিনপর হাফিজুর রহমানের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে উদ্ধার করে সোমবার ভোরে খাড়েরা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

2 responses to “ঢাবির ছাত্র হাফিজুর রহমান হত্যাকান্ডের বিচার দাবিতে কসবায় মানববন্ধন অনুষ্ঠিত”

  1. Binaheile says:

    https://prednisonebuyon.com/ – buy prednisone in nebulizer for pneumonia

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..