বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ তিনজন নিহত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ তিনজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টায় উপজেলার বুধন্তি ইউনিয়নের আমতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার চাঁন মিয়ার ছেলে সাগর মিয়া-(৩৫), তার স্ত্রী শিরিন বেগম-(২৮) এবং প্রাইভেটকার চালক কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার কোম্পানীগঞ্জ এলাকার মন্টু মিয়ার ছেলে বিল্লাল হোসেন-(৩২)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে একটি পন্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২- ৮৭৭৯) মহাসড়কের আমতলা এলাকায় পার্কিং করা ছিলো। এসময় সিলেট অভিমুখী একটি প্রাইভেটকার-(ঢাকা মেট্রো-গ- ২৯-৪২৪৪) নিয়ন্ত্রণ হারিয়ে পার্কিং করা ট্রাকের সাথে সজোরে ধাক্কা খায়। এতে প্রাইভেটকারটি সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই সাগর মিয়া ও শিরিন বেগম দম্পতি নিহত ও চারজন আহত হন।


খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে প্রাইভেটকারের চালক বিল্লাল হোসেন মারা যান।
এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজালাল আলম দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকালে সিলেট অভিমুখী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আমতলা এলাকায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা স্বামী-স্ত্রী নিহত ও চারজন আহত হন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে প্রাইভেটকার চালক মারা যান।
তিনি বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

3 responses to “বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ তিনজন নিহত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..