উদ্ধার হয়নি সরাইলের সাংবাদিক দুলাল


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও অধুনাবিলুপ্ত বিলুপ্ত জাতীয় দৈনিক আজকের কাগজ পত্রিকার সরাইল উপজেলা প্রতিনিধি তারিকুল ইসলাম দুলাল নিখোঁজ হওয়ার একদিন পরেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।
গত সোমবার বিকেল তিনটায় তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইকপাড়ার বাসা থেকে সরাইলের উদ্দেশ্যে বের হন। আর বাসায় ফেরেননি। রাত ১টার পর থেকে তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। এ ঘটনায় সাংবাদিক দুলালের স্ত্রী হোসনাহার বেগম আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পারিবারিক সূত্র ও থানায় দায়েরকৃত জিডি থেকে জানা গেছে, তারিকুল ইসলাম দুলাল সরাইল উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক। তিনি অধুনালুপ্ত জাতীয় দৈনিক আজকের কাগজ পত্রিকার সরাইল উপজেলা প্রতিনিধি ছিলেন। পত্রিকাটি বন্ধ হয়ে গেলে তিনি একটি অনলাইন পোর্টালে কাজ করেন। এছাড়া তিনি একাধিক ব্যবসা প্রতিষ্ঠানের সত্বাধিকারী। গত সোমবার বিকেল তিনটার দিকে তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পূর্বপাইকপাড়ার বাসা থেকে সরাইলের উদ্দেশ্য বের হন। আর বাসায় ফিরেননি।

তারিকুল ইসলামের বড় ভাই এম এম মুসা বলেন, বাসা থেকে বের হওয়ার সময় দুলালের কাছে ৩০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোনসেট ছিল। সোমবার রাত একটা পর্যন্ত তাঁর একটি মোবাইল ফোন সচল ছিল।
এদিকে সাংবাদিক দুলাল নিখোঁজের ঘটনায় মঙ্গলবার বিকেলে সরাইল প্রেসক্লাব জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় দুলালকে দ্রƒত উদ্ধারের ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে দাবি জানান সাংবাদিকরা।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শাহজাহান বলেন, এ ঘটনায় সাংবাদিক দুলালের স্ত্রী থানায় জিডি করেছেন। আমরা তাকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..