ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় ঈদের ছুটিতে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে মোঃ সাইফুল ইসলাম বিপুল-(৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১০টায় পৌর শহরের শিমরাইলকান্দি এলাকার পাওয়ার হাউজ রোডে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম নারায়নগঞ্জ জেলার গলাচিপা এলাকার হেলাল আলমের ছেলে। সাইফুল নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসে চাকুরী করতেন। নিহতের স্ত্রী হাবিবা আক্তার শায়লা জানান, গত বছরের ডিসেম্বর মাসে সাইফুল ইসলাম বিপুলের সাথে তার বিয়ে হয়। ঈদ-উল ফিতর উদযাপন করতে গত ২৮ রমজান তিনি তার স্বামীকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বাবার বাড়িতে আসেন।

সোমবার রাতে বিপুল পাঁচতলা ভবনের ছাদে আত্মীয় স্বজনদের সাথে আড্ডা দিচ্ছিলেন। আড্ডার সময় বিপুল ছাদের রেলিংয়ের দু’পাশে পা রেখে মোবাইল ফোনে ইউটিউবে ভিডিও দেখার সময় অসাবধানতাবশত ৫তলার ছাদ থেকে নিচে পড়ে যান।
আহতবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আবদুল্লাহ আল মামুন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান। তার মাথার পেছনে আঘাত লাগার কারণে মস্তিস্কে রক্তক্ষরন হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শাহজাহান বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দায়ের না করায় ময়নাতদন্ত শেষে মঙ্গলবার দুপুরে বিপুলের লাশ তার আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..