সরাইল প্রেসক্লাবে প্রতিবাদ সভা ॥ মুক্তি দাবি


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
পেশাগত দায়িত্বপালনকালে দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে তাকে জেলহাজতে প্রেরনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
আজ বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে সংগঠনের সভাপতি মোঃ আইয়ুব খানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- সহসভাপতি জুলকার নাঈন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ ইব্রাহিম, সাহিত্য সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রিপন, দফতর সম্পাদক মোহাম্মদ মাসুদ, সাংবাদিক মোহাম্মদ বদর উদ্দিন ও মোঃ মুরাদ খান প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, রোজিনা ইসলাম স্বাস্থ্য বিভাগের অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার বিষয়ে ধারাবাহিক প্রতিবেদন করছেন। তাই রোজিনার উপর ক্ষুদ্ধ ছিলেন যুগ্ম সচিব জৈবুন্নেছা। এর জেরেই পেশাগত দায়িত্ব পালনে জৈবুন্নেছা তার অফিসের কর্মচারিদের নিয়ে রোজিনার উপর বর্বরোচিত হামলা চালায়। রোজিনার গলা চিপে ধরেন। পরে মন্ত্রণালয়ে ৬ ঘন্টা আটকে রেখে রোজিনার বিরুদ্ধে মিথ্যা সাজানো মামলা দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দেয়।

বক্তারা বলেন, সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। কারো শত্রু নয়, বরং সহায়ক শক্তি। বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রোজিনার বিরূদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..