ব্রাহ্মণবাড়িয়ায় কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মধ্যে জেলা প্রশাসকের খাবার বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থল বন্দর দিয়ে ভারত থেকে দেশে এসে কোয়ারেন্টাইনে থাকা ২৫২ জন ব্যক্তির মধ্যে ঈদ-উল ফিতরের দিন উন্নতমানের খাবার বিতরণ করেছেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁন।

ঈদ-উল ফিতরের দিন (শুক্রবার) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁন ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের টি.এ.রোডে অবস্থিত আশিক প্লাজা হোটেলের কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো পোলাও, খাসির রেজালা, মোরগির রোষ্ট, ডিমের কোরমা, সেমাই ও কোমল পানীয়।

এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়া, জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার মোঃ মাহবুব আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্যসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

খাদ্য বিতরণকালে জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খাঁন বলেন, আখাউড়া সীমান্ত দিয়ে শুক্রবার পর্যন্ত ২৫২ জন এসেছেন। তাদেরকে বিভিন্ন হোটেল ও হাসপাতালের কোয়ারেইন্টানে রাখা হয়েছে। পরিবার পরিজন থেকে বিছিন্ন থাকা ব্যক্তিরা যাতে পবিত্র ঈদের দিনে একাকিত্ব ও অসহায়বোধ না করেন সে জন্য তাদের মধ্যে খাবার পরিবশেন করা হয়েছে। তিনি বলেন, ভারত থেকে দেশে আসা ব্যক্তিদের মাধ্যমে করোনার ভ্যারিয়েন্ট ভাইরাস যেনো না ছড়াতে পারে সেজন্য তাদেরকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..