শিশুদের নৈতিক শিক্ষায় দেশ প্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে-সচিব প্রদীপ রঞ্জন চক্রবর্তী

স্টাফ রিপোর্টার
ব্রাহ্মণবাড়িয়ায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের উদ্যোগে ভার্চুয়াল প্লাট ফর্মে অনুষ্টিত হয়েছে জেলা পর্যায়ের কর্মশালা।মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ভুমিকা শীর্ষক কর্মশালায় প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবিক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব শ্রী প্রদীপ রঞ্জন চক্রবর্তী।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে আয়োজিত কর্মশালায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সাবেক সচিব ও হিন্দু ধমীয় কল্যান ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি শ্রী অশোক মাধব রায়।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী প্রকল্প পরিচালক শ্রী মনি শংকর কীর্তনীয়া, সুপারিশ মালা উপস্থাপন করেন ড.সৌরেন্দ্র নাথ সাহা (উপসচিব)।
স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রকল্প পরিচালক শ্রী রঞ্জিত কুমার দাস।

বিশেষ অতিথির বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবীর,জেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক আল মামুন সরকার,অতিরিক্ত পুলিশ সুপার মো:রইচ উদ্দিন।
বিশেষজ্ঞের বক্তৃতা করেন সাবেক অধ্যক্ষ অমৃত লাল সাহা,বীর মুক্তিযোদ্বা মিন্টু ভৌমিক,প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি,ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সাংবাদিক পীযূষ কান্তি আচার্য।

সভায় প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন শিশুদের শুধু ধর্মীয় শিক্ষা দিলেই চলবে না,তাদের নৈতিক শিক্ষা দিয়ে দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।
পরে বিশেষ প্রার্থনার মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘটে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..