আখাউড়ায় অটোরিকশা চালক খুন


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অটোরিকসা ছিনতাই করতে জুয়েল কাজী-(১৭) নামে এক অটোরিকশা চালককে হত্যার করা হয়েছে। আজ শনিবার সকালে পুলিশ উপজেলার টানমান্দাইলের একটি পুকুর থেকে জুয়েল কাজীর লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত জুয়েল কাজী উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর গ্রামের আদিল হক কাজীর ছেলে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ হানজেলা-(২১) ও শাফায়েত- (২৮) নামে দুই যুবককে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে নিহত জুয়েল কাজীর পরিবার থেকে তার নিখোঁজ হওয়ার সংবাদ আমাদের জানানো হয়। পরে পুলিশ উপজেলার তন্তর এলাকা থেকে হানজেলাকে আটক করে। পরে হানজেলার স্বীকারোক্তির ভিত্তিতে শাফায়েতকে গ্রেপ্তার ও তার কাছ থেকে ছিনিয়ে নেয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়। পরে হানজেলা ও শাফায়েতের দেয়া তথ্যমতে উপজেলার টানমান্দাইলের একটি পুকুর থেকে জুয়েল কাজীর লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আখাউড়ার ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিমল কর্মকার জানান, গ্রেপ্তারকৃত হানজেলা ও শাফায়েত জিজ্ঞাসাবাদে জানিয়েছেন অটোরিকশা ছিনতাইকালে চিনে ফেলায় জুয়েলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যায় হানজেলা জড়িত ছিল। পরে অটোরিকশাটি শাফায়েতের কাছে নিয়ে লুকিয়ে রাখে। জুয়েলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

4 responses to “আখাউড়ায় অটোরিকশা চালক খুন”

  1. Neurontine says:

    cialis multiple orgasm

  2. Binaheile says:

    http://prednisonebuyon.com/ – prednisolone allergy

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..