ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবকালে শহরজুড়ে ব্যাপক হামলা-ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত এবং স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর বিরুদ্ধে হেফাজত নেতাদের মিথ্যাচার ও কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ।
গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার রামরাইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন পরিষদের সামনে এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
রামরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও রামরাইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহাদৎ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু কালাম ভূইয়া, সাধারন সম্পাদক এম.এ.এইচ মাহাবুব আলম, বাসুদেব ইউপি চেয়ারম্যান মোবাশ্বের আলম ভূইয়া, সুলতানপুর ইউপি চেয়ারম্যান শেখ উমর ফারুক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ শাহীন ভূইয়া, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ শাহাদৎ হোসেন শোভন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হান উদ্দিন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তির অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক ধ্বংসাত্মক কার্যকলাপ চালিয়ে সরকারি, বেসরকারি প্রায় অর্ধশতাধিক স্থাপনায় হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নি সংযোগ করে।
বক্তারা এসব হামলা-ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এসব ঘটনায় জড়িত হেফাজত নেতাদের অবিলম্বে গ্রেপ্তার এবং ভাংচুর-অগ্নিসংযোগের ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানান।
পাশাপাশি বক্তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর বিরুদ্ধে হেফাজত নেতাদের মিথ্যাচার ও কুটুক্তি প্রতিবাদ জানান। মানববন্ধনে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা ভিডিওফুটেজ দেখে প্রকৃত হামলাকারীদের গ্রেপ্তার করার দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..