নাসিরনগরে কোভিড-১৯ প্রতিরোধ ও সচেতনা বিষয়ক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট সরকারী হাসপাতালে ২০ এপ্রিল ২০২১ রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় কোভিড-১৯ প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

উক্ত ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে জুমের মাধ্যমে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ একরামুল্লাহ, নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ অভিজিৎ রায়, সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে কর্মরত সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এ সময় মাননীয় সংসদ সদস্য বলেন, আমাদের সকলকে একসাথে একতাবদ্ধ হয়ে

কোভিড-১৯ মোকাবিলায় এগিয়ে আসতে হবে এবং কিভাবে কোভিড-১৯ প্রতিরোধ করা যায় এ বিষয়ে সচেতন হতে হবে। সিভিল সার্জন ডাঃ মোঃ একরামুল্লাহ বলেন কোভিড-১৯ মোকাবিলায় নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল ডাক্তার ও স্বাস্থ্য কর্মীগণ প্রস্তুত আছেন এবং যেকোন পরিস্থিতিতে সিভিল সার্জন কার্যালয়ও প্রস্তুত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..