ব্রাহ্মণবাড়িয়ায় সুবিধাবঞ্চিত ও কর্মহীন মানুষদের ইফতার করালেন- সহায়ক

 মোঃ আজহার উদ্দিনঃ ব্রাহ্মণবাড়িয়ায় করোনার মহামারী পরিস্থিতিতে সেচ্ছাসেবী হিসেবে প্রতিষ্ঠিত ফেইসবুক ভিত্তিক অনলাইন গ্রুপ “সহায়ক” এর উদ্যোগে সুবিধাবঞ্চিত ও কর্মহীন মানুষদের ইফতার করানো হয়েছে। শুক্রবার (১লা মে) বিকেলে মধ্যপাড়া কাদির ডাক্তারের মোড় হতে জেলা পরিষদ পর্যন্ত শতাধিক সুবিধাবঞ্চিত ও কর্মহীদের মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

“সহায়ক” এর এডমিন ও প্রতিষ্ঠাতা, এশিয়ান টিভি ব্রাহ্মণবাড়িয়ার স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান পারভেজ বলেন- “সহায়ক” ফেইসবুক ভিত্তিক একটি অনলাইন গ্রুপ। বাংলাদেশে করোনাভাইরাস মহামারী রুপ ধারণ করার পর, এপ্রিলের প্রথমদিকে  ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত এবং করোনাপীড়িতদের সাহায্যর্থে সেচ্ছাসেবী ফেইসবুক ভিত্তিক গ্রুপ “সহায়ক” এর টিম গঠন হয়। তিনি আরোও বলেন- করোনা মোকাবিলায় জনগণের সচেতনতা বাড়াতে এবং মানুষের সাহায্যার্থে প্রথম থেকেই কাজ করে আসছে “সহায়ক” গ্রুপের প্রতিষ্ঠাকালীন সেচ্ছাসেবী সদস্যসহ অনেকেই।
“সহায়ক” গ্রুপের প্রতিষ্ঠাতা মোডারেট মোঃ আনোয়ার হোসেন বলেন- করোনায় অসহায় মানুষের কষ্ট ও দুর্দশা দেখে তাদের পাশে দাঁড়ানোর জন্যই ফেইসবুক ভিত্তিক অনলাইন গ্রুপ “সহায়ক” করি। তিনি বলেন- এর আগেও “সহায়ক” এর পক্ষ হতে করোনাপীড়িতদের মাঝে ত্রান ও নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়েছে। তার ধারাবাহিকতায় এবার রান্না করা ইফতার বিতরণ করা হয়েছে। সুবিধাবঞ্চিত ও কর্মহীন মানুষদের জন্য “সহায়ক” এর সকল কার্যক্রম অব্যাহত থাকবে।
সুবিধাবঞ্চিত ও কর্মহীন মানুষদের মাঝে ইফতার বিতরণকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্নসাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিন এর স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা ও দ্যা ডেইলি স্টার জেলা প্রতিনিধি মাসুক হৃদয়সহ, “সহায়ক” গ্রুপের অন্যান্য সেচ্ছাসেবী সদস্যরা উপস্থিত ছিলেন।
#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..