জেলা পুলিশের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া ৮৬ জন পুলিশ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ায় মহান বিজয় দিবস উপলক্ষে জেলা পুলিশের উদ্যোগে ৮৬ জন পুলিশ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হয়েছে । গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় স্থানীয় পুলিশ লাইনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের মাঝে বক্তব্য রাখেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত ডিআইজি কুতুবুর রহমান, অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবদুল আউয়াল, অবসরপ্রাপ্ত সহকারি পুলিশ সুপার সুভাস চন্দ্র সাহা, অবসরপ্রাপ্ত এ.এস আই রতন কান্তি দত্ত প্রমুখ। বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) আলমগীর হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) আবু সাঈদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠান সংবর্ধিত অতিথিরা বলেন, আমরা মুক্তিযুদ্ধে অংশ নিয়ে ছিলাম ভাতা কিংবা সংবর্ধনা পাওয়ার জন্য নয়। দেশমাতৃকাকে ভালোবেসে, দেশকে পাক হানাদার বাহিনীর হাত থেকে মুক্ত করে একটি স্বাধীন সার্বভৌম, ক্ষুধা দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাাংলা প্রতিষ্ঠার জন্য আমরা মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছিলাম। পরে সংবর্ধিত মুক্তিযোদ্ধাদের ক্রেস্ট ও ফুল দিয়ে সম্মাননা জানানো হয় ।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..