চাকরির নিরাপত্তার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় ফারিয়ার মানববন্ধন

সুমন অহম্মেদঃ
চাকরির নিরাপত্তা নিশ্চিতকরণসহ পাঁচ দফা বাস্তবায়নের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে ওষধু কোম্পানির প্রতিনিধিরা।

শনিবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া), জেলা শাখার উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন চলাকালে জেলা ফারিয়ার সভাপতি জাহিদুল হক রেজার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা ফারিয়ার সাধারণ সম্পাদক আবু মনসুর, সংগঠনের নেতা আবু মুসা, জাহাঙ্গীর আলম ও ম্যাক ফাহিম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমারা আমাদের আত্মসম্মান রক্ষার জন্য রাস্তায় নেমেছি। আমাদের এই আন্দোলন সরকার বিরোধী নয়। আমরা আত্মসম্মান নিয়ে সমাজে বাঁচতে চাই। তারা বলেন, তারা সরকারি নতুন বেতন স্কেল অনুযায়ী সপ্তম গ্রেড সমপরিমাণ বেতন র্নিধারণ, বর্তমান মূল্যস্ফিতির সাথে সামঞ্জস্য নেখে টি.এ/ডি.এ ও অন্যান্য ভাতা প্রদান, চাকরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, ফারিয়াকে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান এবং সাপ্তাহিক ছুটিসহ সকল সরকারি ছুটি ভোগের বিধান চান। মানববন্ধনে বিভিন্ন ওষধু কোম্পানির প্রতিনিধিরা অংশ নেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..