সরাইলে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

সুমন আহম্মেদঃ
সরাইলে প্রতিপক্ষের হামলায় আহত আবুল কালাম -(২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। উপজেলার নোয়াগাঁও গ্রামের করম আলীর ছেলে কালামের মৃত্যুর সংবাদে বাড়িঘর ছেড়ে পালিয়েছে প্রতিপক্ষের লোকজন। গত ৭ আগষ্ট ফুটবল খেলাকে কেন্দ্র করে গ্রামের নাসির উদ্দিন ও রায়েছ মিয়ার গোষ্ঠীর লোকজনের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছিল। এ ঘটনায় থানায় মামলাও হয়েছিল। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ৭ আগষ্ট গ্রামের দুইদল কিশোরের খেলায় অংশ গ্রহন করতে চায় আবুল কালাম। এতে কিশোরদের সাথে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। কালাম নাসির উদ্দিনের গোষ্ঠীর লোক। পরে লায়েছ গোষ্ঠীর কয়েকজন লোক হামলা চালিয়ে কালাম গুরুতর আহত করে। কালামকে দ্রুত জেলা সদর হাসাপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ওদিকে হামলার ঘটনার জের ধরে উভয় গোষ্ঠীর লোকজন দুই ঘন্টারও অধিক সময় ধরে সংঘর্ষ চালায়। পরিস্থিতি সামাল দেয় থানা পুলিশ। এতে প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়। হাসপাতালের ভর্তির পর সপ্তাহ দিন চিকিৎসা শেষে কালাম বাড়িতে আসে।

এরপর যখন সমস্যা হত তখনই তিনি ছুটে যেতেন চিকিৎসকের কাছে। এভাবে নিয়মিতই চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। আহত হওয়ার এক মাসেরও অধিক সময় পর গত শুক্রবার হঠাৎ কালাম অসুস্থ্য হয়ে পড়েন। তাকে নিয়ে স্বজনরা রওনা দেন জেলা সদর হাসপাতালে। পথিমধ্যে মারা যান আবুল কালাম। হামলায় আহত হওয়ায় হত্যার অভিযোগ ওঠে কালামের পরিবার থেকে। কালামের গোষ্ঠীর লোকজন কিছুটা উত্তেজিত হয়ে পড়ে। লাশটি থানায় নিয়ে যায় পুলিশ। আর নাসির উদ্দিনের গোষ্ঠীর লোকজন ঘরে তালা ঝুলিয়ে দ্রুত সটকে পড়েছে। সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাৎ হোসেন টিটো বলেন, ময়না তদন্তের জন্য কালামের লাশটি জেলা সদর হাসপাতালে পাঠিয়েছি। প্রতিবেদন পাওয়ার পর আগের দায়ের করা মামলাই হত্যা মামলায় রুপ নিতে পারে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..