ব্রাহ্মণবাড়িয়ায় শিশু ধর্ষণকারীর ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ায় তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষনের ঘটনায় ধর্ষক কাজী পাপেলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল মানববন্ধন করেছে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বুধবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের ঘাটুরা বাইপাস মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা অংশ নেয়। ভিকটিম ঘাটুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

মানববন্ধন চলাকালে ভিটটিমের পিতা বলেন, গত ২২ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে তার শিশু কন্যা ও ঘাটুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় ছাত্রী ঘাটুরা গ্রামের গ্যাস সংযোগের ঠিকাদার কাজী পাপেল এর বাড়ীতে দুধ দিতে গেলে কাজী পাপেল তাকে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এ সময় তার কন্যা কান্নাকাটি শুরু করলে তাকে ছেড়ে দেয়া হয়। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে তিনি পরদিন নিজে বাদী হয়ে কাজী পাপেলকে প্রধান আসামী করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ওই দিন সন্ধ্যায় ধর্ষক কাজী পাপেলকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি বলেন, মামলা দায়েরের পর থেকেই মামলা প্রত্যাহারের জন্য কাজী পাপেলের পরিবারের লোকজন তাকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছে। তিনি বর্তমানে নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছেন।

মানববন্ধনে অংশ নেয়া ঘাটুরা গ্রামের ইউপি সদস্য ও ঘাটুরা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য খন্দকার মহসিন অভিযোগ করে বলেন, এর আগেও কাজী পাপেল এলাকায় একাধিক ধর্ষনের ঘটনা ঘটায়। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে ঘাটুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফুন নাহার বলেন, আমরা এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই এবং ধর্ষকের ফাঁসির দাবি জানাই।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..