বাংলানিউজের মেহেদীর শারীরিক সুস্থ্যতার জন্য বিশেষ মোনাজাত

সুমন আহম্মেদঃ
গুরুতর অসুস্থ বাংলানিউজের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মেহেদী নূর পরশ’র সুস্থ্যতার জন্য বিশেষ মোনাজাত অনুিষ্ঠত হয়েছে।

রোববার (২৫ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভি’র উদ্যোগে দোয়া মাহফিল আয়োজন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভির সম্পাদক হাবিবুর রহমান পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মধ্যপাড়া শান্তিবাগ ‘মসজিদে আমীর’র খতিব মাওলানা এরশাদ।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লার সভাপতিতে দোয়া মাহফিলে অন্যদের মধ্যে অংশ নেন ব্রাহ্মণবাড়িয়া নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভির প্রকাশক রোকন আমিন খান মিশু, দ্য ডেইলি স্টারের জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, এটিএন নিউজের চিত্র সাংবাদিক সুমন রায়, আবরণি আবৃত্তি র্চচা কেন্দ্রের প্রশিক্ষক শারমিন সুলতানা, দৈনিক আমার সময়’র প্রতিনিধি সুমন আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভির হেলাল আহমেদ, জুবায়ের আহমেদ ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বিল্পব হোসেন প্রমুখ।

উল্লেখ্য, জ্বর ও ফুসফুসে সংক্রমণজনিত রোগে আক্রান্ত হয়ে র্বতমানে ঢাকার ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালের নিবিড় পরির্চযা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন সাংবাদিক মেহেদী নূর পরশ। এর আগে ১৬ আগস্ট তিনি জ্বরে আক্রান্ত হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ২০ আগস্ট তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে র্ভতি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন তাকে ঢাকায় এনে প্রথমে একটি ক্লিনিকে এবং পরে কাকরাইলস্থ ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে র্ভতি করা হয়। সেখানে পরীক্ষা-নীরিক্ষার পর চিকিৎসকরা জানান, তার ডেঙ্গু জ¡েরর আলামত পরিলক্ষিত হয়েছে, তাছাড়া তার ফুসফুসে পানি জমেছে, কিডনী ও প্রস্রাবে ইনফেকশানসহ তার শ্বাসকষ্টও রয়েছে।

এর আগে গত শুক্রবার (২৩ আগস্ট) পরশের আরোগ্য কামনা করে শুক্রবার বাদ জুমা জেলা জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়াও শহরের বেশ কয়েকটি মসজিদে দোয়ার আয়োজন করেছেন তার সহর্কমীরা।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..