ব্রাহ্মণবাড়িয়ায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন

সুমন আহম্মেদঃ
জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেছেন, মশার বংশ বিস্তাররোধে সকলকে সচেতন হতে হবে। তিনি গত বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এসময় জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রতিটি ওয়ার্ড, জেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, আমাদের সকলের বাড়ির আশ-পাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। তাহলে মশার বংশ বিস্তার কমে যাবে। এ ব্যাপারে সাধারণ জনগণকে সচেতন হওয়ার আহবান জানান তিনি।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার যৌথ উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য একটি র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

পরে জেলা প্রশাসক হায়াত – উদ দৌলা খাঁন মশক নিধন ঔষধ ছিটিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন করেন।

এ সময় স্থানীয় সরকার বিভাগ ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক দুর-রে -শাহওয়াজ, পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন, সিভিল সার্জন ডা. মোঃ শাহ আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামসহ জেলা প্রশাসন ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..