পেট্রোল পাম্পের জায়গা জোরপূর্বক দখলের চেষ্টা

সুুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ায় শহরের একটি পেট্রোল পাম্পের জায়গা জোরপূর্বক দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে পৌর এলাকার মেড্ডা বাসস্ট্যান্ডের পাশে মেসার্স এস. রহমান ফিলিং স্টেশন নামে পাম্পে এই ঘটনা ঘটে। এসময় দূর্বৃত্তরা পাম্পের সামনে থাকা একটি চায়ের দোকান ভেঙ্গে দিয়ে যায়।

পাম্পের মালিক মাহবুবুর রহমান বুলেট অভিযোগ করে বলেন, ১৯৬১ সালে পাম্পটি নির্মাণ করা হয়। সে সময় পদ্মা অয়েল কোম্পানীর ডিলার হিসেবে পাম্পের সামনের ২৩ শতক সরকারি জায়গা ৯৯ বছরের জন্য লিজ আনা হয়। লিজ আনার পর নির্দেশনা মোতাবেক সেখানে কোন স্থাপনা নির্মাণ না করে জায়গাটি উন্মোক্ত রাখা হয়। লিজকৃত জায়গার জন্য প্রতি ৫ বছর পর পর সরকারি কোষাগারে টাকা জমা দিয়ে থাকি।
শনিবার সকালে স্থানীয় কতিপয় দূর্বৃত্তরা এসে পাম্পের সামনের জায়গা দখল করতে আসে। এসময় পাম্পে অবস্থান করা আমরার ভাতিজা আশিকুর রহমান তাদেরকে জিজ্ঞাসা করিলে দূর্বৃত্তরা বলেন, আমরা এই জায়গা ক্রয় করেছি। তখন সরকারি জায়গা কিভাবে ক্রয় করেছেন জিজ্ঞাসা করলে ক্ষেপে গিয়ে তার হাতে থাকা মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলে চলে যায় তারা।

ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, এবিষয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..