ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল শিশুর, বাবা-মা আহত

সুমন আহম্মেদঃ

ব্রাহ্মণবাড়িয়ায় দ্রুতগামী ট্রাক ও সিএনজি-চালিত অটোরিকশা সংঘর্ষে মো. হানিফ নামে এক আড়াই বছরের শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের রাধিকা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হানিফ জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের দরুইল গ্রামের মোরশেদ মিয়ার ছেলে। এ ঘটনায় অটোরিকশার আরও চার যাত্রী আহত হয়েছেন। এরা হলেন, নিহত হানিফের বাবা মোরশেদ মিয়া (৩০) ও মা নাজমা বেগম (২৫), মিলন মিয়া (২৮) এবং রাশেদা বেগম (৩৫)।
এর মধ্যে নিহত হানিফের বাবা মোরশেদ মিয়া ও মা নাজমা বেগমকে মূমূর্ষু অবস্থায় চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত হানিফের নিকট আত্মীয় নাইমা আক্তার জানান, হানিফের বাবা নবীনগর দরুইল উচ্চ বিদ্যালয়ে অফিস সহকারীর কাজ করে। হামিফের মা নাজমা বেগম অসুস্থ থাকায় শুক্রবার সকালে সিএনজি যোগে জেলা শহরে চিকিৎসার জন্য আসছিল। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নারায়াণ চন্দ্র দাস দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে রাধিকা এলাকায় সিএনজি চালিত অটোরিকশা জেলা শহরের দিকে আসছিল। এ সময় বিপরীত দিকে থেকে আসা দ্রুতগতির একটি পণ্যবাহী ট্রাক চাপা দেয়। এতে অটোরিকশার পাঁচ যাত্রী গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।

ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..