৭ দফা বাস্তবায়নের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিআরডিবি কর্মচারীদের মানববন্ধন

সুমন আহম্মেদ ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ দফা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে বিআরডিবির কর্মচারীরা।বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কর্মচারী সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি কাজী আক্তার হোসেন বলেন, বিআরডিবি কর্তৃক বাস্তবায়নাধীন সকল প্রকল্প/ কর্মসূচীতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের আয় থেকে দায় প্রথা বাতিল করে শতভাগ বেতন ভাতা নিশ্চিতকরণ, মহামান্য আদালতের রায় বাস্তবায়ন করে সকল জনবলের চাকুরী রাজস্ব বাজেটে স্থানান্তর এবং “বঙ্গবন্ধু পল্লী দারিদ্র দূরীকরণ ফাউন্ডেশন” এর পরিবর্তে বিআরডিবিকে প্রস্তাবিত “বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তর” এ রূপান্তর সহ বিআরডিবির ৭ দফা দাবি বাস্তবায়ন করতে হবে। তিনি বলেন, আমরা বেতন না পেয়ে মানবেতর জীবন যাপন করছি। চাকরি করি কিন্তু বেতন পাইনা, এ কেমন বিচার। দাবি মানা না হলে ভবিষ্যতে কঠোর কর্মসূচী দেয়ার হুশিয়ারি দেন তিনি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিআরডিবি কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, আশরাফ উল্লাহ, শায়লা আক্তার রুমি, ইসমত আরা, করুণা দেবি প্রমুখ। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়া হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..