আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে ফিরে গেছে মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকীর মোটর র‌্যালি

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থল বন্দর দিয়ে ভারতের আগরতলায় ফিরে গেছে ভারত থেকে আসা মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে মোটর র‌্যালিটি গত মঙ্গলবার বিকালে আখাউড়া স্থলবন্দর দিয়ে মোটর র‌্যালিটি ভারতের আগরতলায় ফিরে যায়।

এর আগে গত রবিবার ( ১৭ ফেব্রুয়ারি) বাংলাদেশের বেনাপোল সীমান্ত দিয়ে মোটর র‌্যালিটি বাংলাদেশে প্রবেশ করে। র‌্যালিতে ১০টি মোটর কার রয়েছে। ভারতের কলিঙ্গ মোটর স্পোটর্স ক্লাবের ৩২ জন সদস্য এই র‌্যালিতে অংশ নেয়।

এর আগে গত মঙ্গলবার বিকেল ৩টায় মোটর র‌্যালিটি আখাউড়া স্থলবন্দরে পৌছলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরীফ আমীন সহ ইমিগ্রেশন কর্মকর্তারা র‌্যালিটিকে অভ্যর্থনা জানান।

কলিঙ্গ মোটর স্পোটর্স ক্লাবের সভাপতি অরুন ভাটিয়া জানান, মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে ভারত সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয় এবং সড়ক পরিবহন ও রাজপথ মন্ত্রণালয়ের সহযোগিতায় কলিঙ্গ মোটর স্পোটর্স ক্লাব এই র‌্যালির আয়োজন করে।

গত ৪ ফেব্রুয়ারি দিল্লী থেকে র‌্যালিটি যাত্রা শুরু করে। আগামী ২৪ ফেব্রুয়ারি মায়ানমারের ইয়াঙ্গুনে গিয়ে র‌্যালিটি শেষ হবে। তিনি আরো বলেন, মহাত্মা গান্ধীর অহিংস ও শান্তির বাণী ছড়িয়ে দেওয়া ও নিরাপদে গাড়ি চালনার বার্তাও প্রচার করা র‌্যালির উদ্দেশ্য।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..