শাহবাজপুর এলাকা থেকে ২৫০ পিস ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী আটক

botvনিউজ:

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সিমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন সময় সরাইল থানাসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ১০/০২/২০১৯ ইং তারিখ রাত ০৩.০০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানাধীন শাহবাজপুর গ্রামস্থ জমাদার পাড়া মোড়ে মন্টু স্টোরের সামনে পাকা রাস্তার উপড় পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ১। উত্তম চন্দ্র কর (৩৭), পিতা-হরিধন চন্দ্র কর, ২। ইসতিয়াক আহম্মেদ খাঁন (৩৩),

পিতা-মৃত গোলাপ খাঁন, উভয় সাং-শাহবাজপুর, থানা-সরাইল, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ৩। মোঃ জাবেদ আলী(২৫), পিতা-মৃত হোসেন আলী, সাং-চিৎকা, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার’দেরকে মাদকদ্রব্যসহ হাতে-নাতে আটক করেন। আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ তল্লাশী করে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৩,৬৫০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১,০৩,৬৫০/- টাকা। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বি-বাড়িয়া জেলার সরাইল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..