পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গঠনে যার যার অবস্থানে থেকে কাজ করতে হবে,মোকতাদির চৌধুরী এমপি

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন ইভটিজিং,মাদক,সন্ত্রাস মুক্ত পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গঠনে আমাদের যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।
তিনি বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পরিষদ মিলনায়তনে,সদর উপজেলার পরিষদের আইন শৃঙ্খলা কমিটি ও উপজেলার মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেনসদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন।
প্রতি শুত্রুবার সদর উপজেলার প্রত্যেক ইউনিয়নে চেয়ারম্যানগন ইমামদের সাথে আলাপ করে ইভটিজিং মাদক,বাল্য বিবাহ রোধসহ জনসচেতনতা মূলক বক্তব্য দিলে বিভিন্ন অপরাধ কমবে।তিনি বলেন আইন শৃংখলা নিয়ন্ত্রণ করা ও যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে সকলের সার্বিক সহযোগীতা করা জরুরী পাশাপাশি ইভটিজিং ও বাল্য বিবাহ রোধ করতে একটি সেল গঠন করার আহবান জানান।
ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষ জনক উল্লেখ্য করে মোকতাদির চৌধুরী বলেন শুধু আইনশৃঙ্খলা বাহিনীর একার পক্ষে অপরাধ দমন করা সম্বব নয়। তার পাশাপাশি আমাদের সকলের প্রচেষ্টায় অপরাধ বন্ধ হবে।তিনি আইন নিজের হাতে না নিয়ে প্রশাসনকে যে কোন অপরাধীদের সোপর্দ করারও আহবান জানান।
এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত,সহকারী কমিশনার (ভূমি) সোহেল রানা,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটাই উত্তর ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর, মজলিশপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম,বুধল ইউপি চেয়ারম্যান আব্দুল হক,নাটাই দক্ষিণ ইউপি চেয়ারম্যান নাজমুল হক,রামরাইল ইউপি চেয়ারম্যান শাহাদাৎ খান,মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলামিনুল হক পাবেল,তালশহর পূর্ব ইউপি চেয়ারম্যান এনামুল হক ওসমান, চেম্বারের সিনিঃসহ সভাপতি সুভাষ পাল,বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া,কমরেড নজরুল ইসলাম প্রমূখ।
                                                                                                                                           ###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..