ভালবেসে আপনাদের খেদমত করতে চাই , মোকতাদির চৌধুরী এমপি

botvনিউজ:

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পাবর্ত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন।

বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করছে বর্তমান সরকার।দেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত শিক্ষার আলো পৌঁছে দিচ্ছে। যে কারণে গ্রামাঞ্চলের লোকজনও উচ্চ শিক্ষা অর্জনের সুযোগ পেয়েছেন।আওয়ামীলীগ জনগনের কল্যানে কাজ করে,আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাই বাংলাদেশ হবে দারিদ্র্যমুক্ত, ক্ষুধামুক্ত, শিক্ষিত,সোনার বাংলাদেশ।

তিনি মঙ্গলবার বিকালে সদর উপজেলার সুলতানপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ছাত্র, শিক্ষক ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো আবু মুছা আনছারীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন।
আজ সকল ক্ষেত্রে বর্তমান সরকারের উন্নয়ন সাধন করেছে। জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে নিরলস ভাবে কাজ করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার।

তিনি শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন সমাজে আমাদের শিক্ষার্থীদের সঠিকভাবে প্রতিষ্ঠিত করতে হলে সু শিক্ষিকার কোনো বিকল্প নেই। শিক্ষার্থীদের প্রতি অবহেলা না করে তাদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তারা শিক্ষা, আইন, প্রশাসনসহ জীবনের সর্বত্র যেন নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে পারে।
তিনি বলেন একসময় পড়াশুনা করলে অর্থের প্রয়োজন হতো কিন্তু এখন পড়াশুনার করলে সরকার কর্তৃক উপবৃত্তি প্রদান করা হচ্ছে।

তিনি শিক্ষা ক্ষেত্রে বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন বিভিন্ন স্কুল,কলেজে বহুতল বিশিষ্ট নতুন নতুন ভবন নির্মান, বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া,উপবৃত্তি প্রদান,শিক্ষার্থীদের পড়াশুনার মনোযোগ সৃস্টি করছে।

তিনি বলেন মানুষকে ভালবেসে সেবা করাই আমাদের কাজ,আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে একটি লোকও না খেয়ে মারা যাবে না।
মোকতাদির চৌধুরী এমপি বলেন,আমি ভালবেসে আপনাদের খেদমত করতে চাই,আমার জীবনের একটাই লক্ষ্য,এ ব্রাহ্মনবাড়িয়ার মানুষের জন্য কিছু করা।

তিনি বলেন আগামী নির্বাচনে জনগণ যদি উন্নয়ন গুলো মনে রাখে তাহলে তারা আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি তাজ মো ইয়াছিন,সাংগঠনিক সম্পাদক অ্যাড.মাহাবুবুল আলম খোকন,শাহ আলম সরকার,সুলতানপুর ইউপি চেয়ারম্যান লায়ন ফিরুজুর রহমান অলিও,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম,সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা,সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান শিপু।

অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক,সাংবাদিক ও প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ৩ কোটি টাকা ব্যয়ে সুলতানপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..