ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা গত শুক্রবার বেলা ১১টায় স্থানীয় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনে অনুষ্ঠিত হয়। বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মুসলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন, তাজ মোহাম্মদ ইয়াছিন, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন, শাহ আলম সরকার। স্বাগত বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি আগামী সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করবো।
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাংলাদেশকে বুকে ধারন করে রেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা। তিনি দেশের উন্নয়ন অগ্রগতি জনগনের সামনে তুলে ধরতে তৃনমূল নেতা-কর্মীদের আহবান জানান।

সভায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় আওয়ামীলীগ ও নৌকা প্রতিকের পক্ষে নির্বাচন পরিচালনার জন্য পৌর আওয়ামীলীগের সভাপতি মুসলিম মিয়াকে আহবায়ক, পৌর মেয়র মিসেস নায়ার কবীরকে যুগ্ম-আহবায়ক ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামকে সদস্য সচিব করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। দলের উপদেষ্টা পরিষদ সদস্য, কার্যকরী কমিটির সদস্য, দলীয় পৌর কাউন্সিলরগন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকগণ এবং পৌর শাখার আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ- সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকগন কমিটির সদস্য হিসাবে বিবেচিত হবেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..